মহাসড়কের পাশে যুবকের মরদেহ, ফিঙ্গারপ্রিন্টেও পরিচয় শনাক্ত হয়নি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলা এলাকা থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৩০ জুলাই) সকালে উপজেলার বার আউলিয়া হাইওয়ে ব্রিজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

তাৎক্ষণিকভাবে ওই যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম জেলা ইউনিটের একটি টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। যদি সংস্থাটির কর্মকর্তারা প্রায় ১০ বার চেষ্টা করেও ফিঙ্গারপ্রিন্টের সাহায্যে ওই যুবকের পরিচয় শনাক্ত করতে পারেননি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য এটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

পিবিআই চট্টগ্রাম জেলা ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা যুবককে হত্যা করে মরদেহ ফেলে দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ওই যুবকের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হয়েছিল। তবে মনে হচ্ছে ওনার জাতীয় পরিচয়পত্র না থাকাতে প্রায় ১০ বার চেষ্টা করেও পরিচয় শনাক্ত করা যায়নি। যদিও ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM