যারা আগুন সন্ত্রাস করছে, তাদের দমন করতে হবে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যারা আগুন সন্ত্রাস করে মানুষের স্বপ্ন পোড়াচ্ছে, তাদের দমন করতে হবে।

- Advertisement -

যারা আমাদের দেশের সম্পদকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিতে চায়, তাদের বিরুদ্ধে কঠোর হতে হবে, তাদের রুখে দিতে হবে।

- Advertisement -google news follower

শনিবার (২৯ জুলাই) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ন্যাশনাল ইয়ুথ ক্যারিয়ার কার্নিভাল-২০২৩ এর অনুষ্ঠানে এসব বলেন তিনি।

দেশে রাজনৈতিক কর্মসূচির নামে আগুন সন্ত্রাস চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, শুক্রবার (২৮ জুলাই) যেহেতু কোনো সহিংসতা হয়নি, তাই আজ বিএনপি ও তার সঙ্গীরা গন্ডগোল করার লক্ষ্যে অশান্তি সৃষ্টি করেছে। কিন্তু ঢাকা শহর অবরোধ কারার অধিকার কারো নেই। ওরা বিশ্ব বেনিয়াদের হাতে দেশকে তুলে দিতে চায়।

- Advertisement -islamibank

দেশ আজ তরুণদের শক্তির ওপর ভর করে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, দেশের পরিবর্তন কেউ স্বীকার করুক আর না করুক, দেখেও না দেখার ভান করুক, নয়াপল্টনে গলা ফাটাক, তবে বাস্তবতা হলো পরিবর্তন এসেছে।

আওয়ামী লীগ তরুণদের শক্তিতে বিশ্বাস রাখে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, গত নির্বাচনের আগে আমরা বলেছিলাম তারুণ্যের শক্তিতে উজ্জীবিত হবে বাংলাদেশ।

আওয়ামী সরকার তারুণ্যের শক্তির ওপর নির্ভর করে। আমরা তরুণদের শক্তির ওপর ভর করে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে চাই।

বাংলাদেশের উন্নতির বিষয়ে তিনি বলেন, দেশ বহুদূর এগিয়ে গেছে, আজ ছেঁড়া কাপড় পরা ও খালি গায়ের মানুষ পাওয়া যায় না। এখন আমাদের বানানো কাপড় ইউরোপের সুপারমলে শোভা পায়। গ্রামেও এখন এয়ারকুলার বিক্রি হয়। আর গ্রামের মসজিদেও এখন এয়ারকন্ডিশন।

তথ্যমন্ত্রী দাবি করেন, পল্লী কবির কবিতার গ্রাম এখন আর কোথাও খুঁজে পাওয়া যায় না। এটি কোনো জাদুর কারণে বদলায়নি, শেখ হাসিনা ও শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে এগিয়েছে।

সারা বিশ্বে এখন এই এগিয়ে যাওয়ার প্রসংশা করছে। এই যখন পরিস্থিতি তখন দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM