মধুচক্রের ফাঁদ পেতে টাকা আদায়: বন্ধুসহ অভিনেত্রী গ্রেফতার

0

অবসরপ্রাপ্ত ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ ব্যক্তিকে মধুচক্রের ফাঁদ পেতে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে বন্ধু বিনুসহ গ্রেফতার হয়েছেন মালায়ালাম টিভি অভিনেত্রী নিত্যা শশী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শশী ১১ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন ওই বৃদ্ধের কাছ থেকে।

পুলিশ জানিয়েছে, বৃদ্ধ ব্যক্তি বাড়ি ভাড়া খুঁজছিলেন। এই সূত্রে আলাপ হয় অভিনেত্রী শশীর সঙ্গে। শশী কেরালার মালয়ালপুঝার বাসিন্দ। আর বিনু তিরবন্দপুরম সংলগ্ন তিরুবন্দপুরম কালাকোড় এলাকার বাসিন্দা।

অভিযোগ, শশী তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন ওই বৃদ্ধকে। একদিন বৃদ্ধকে জোর করে পোশাক খুলতে বাধ্য করেন শশী। এরপর তাকে হুমকি দেয়া হয়—২৫ লাখ টাকা না দিলে সেই নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেয়া হবে। তারপর অনেকটা বাধ্য হয়েই অভিনেত্রী এবং তার বন্ধুকে ১১ লাখ টাকা দেন ওই বৃদ্ধ।

ঘটনা এখানেই শেষ নয়। এরপর আবারও ওই বৃদ্ধকে ব্ল্যাকমেল করে অর্থ দাবি করেন অভিনেত্রী। পরে পুলিশের দ্বারস্থ হন বৃদ্ধ। তারপর গত ১৮ জুলাই এফআইআর দায়ের করেন তিনি।

অবসরপ্রাপ্ত ওই বৃদ্ধ কেরালা ইউনিভার্সির কর্মী বলে সংবাদমাধ্যমের খবর। এদিকে অভিযুক্ত ৩২ বছরের অভিনেত্রী শশী পেশায় একজন আইনজীবী। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনাটি তদন্ত করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে আগেও এ ধরনের অভিযোগ রয়েছে কিনা সেটিই এখন খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে অভিযুক্তদের ধরার জন্য ফাঁদ পাতা হয় পুলিশের নির্দেশে। নাটকীয়ভাবে বাকি অর্থ দেয়ার অজুহাতে অভিযুক্তদের বাড়িতে ডাকেন ভুক্তভোগী বৃদ্ধ। তারপর পারাভুর পুলিশ গ্রেপ্তার করে তাদের। অভিনেত্রী শশী ও তার বন্ধুকে আদালতে তোলার পর বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...
×