মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

মিরসরাইয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় চালকসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের থাকা আরও তিন যাত্রী।

- Advertisement -

বুধবার (২৬ জুলাই) পৌনে ৬টার দিকে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন প্রাইভেটকার চালক মাহবুব (৩৫) ও গাড়ির যাত্রী মো. মাইনুদ্দিন (৩৭)। মাহবুব কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্বমারা এলাকার মো. সোবহানের ছেলে এবং মো. মাইনুদ্দিন একই এলাকার ফুল মিয়ার ছেলে। দুর্ঘটনায় মাইনুদ্দিনের স্ত্রী মৌসুমী (৩৫), দুই ছেলে মেজবা (৮) ও মাহাতাব (৫) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মীরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় গাড়ির সামনের অংশ কেটে নিহত গাড়ির চালক মাহবুব এবং গাড়ির যাত্রী মো. মাইনুদ্দিনের মরদেহ উদ্ধার করা হয় এবং গাড়ির ভেতর থেকে তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরে একটি প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

কুমিরা হাইওয়ে থানার ওসি মো. শাহাদাৎ হোসেন বলেন, ভোরে কক্সবাজার থেকে কুমিল্লায় যাওয়ার পথে মীরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে দ্রুতগতির প্রাইভেটকারটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালকসহ দুজন নিহত হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া প্রাইভেটকার চালক চালক মাহবুব ও গাড়ির যাত্রী মো. মাইনুদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM