বিএনপি নাশকতার মহড়া শুরু করে দিয়েছে : মেয়র

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি সন্ত্রাসী দল হিসেবে আবির্ভূত হয়ে নির্বাচন বানচাল করতে চায়। আজ তারা ঢাকায় অরাজকতা ও নাশকতার মহড়া দিয়ে বিনা উস্কানীতে পুলিশের ওপর হামলা চালিয়েছে। এই ন্যাক্কারজনক ঘটনা জাতির জন্য একটি ভয়াবহ অশনিসংকেত।

- Advertisement -

বুধবার (১৪ নভেম্বর) বিকেলে বহদ্দারহাট চত্বরে চান্দগাঁও থানা আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গীবাদকে কখনো ছাড় দেয়া যাবে না। তাদের ভয়াল থাবা থেকে জনগণের জানমাল রক্ষায় আমাদের সার্বক্ষণিকভাবে রাজপথে থাকতে হবে।

বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশে তিনি বলেন, নাশকতা সৃষ্টি হলে আপনাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পাবে না। আগুন নিয়ে খেললে ঐ আগুনেই পুড়তে হবে।

- Advertisement -islamibank

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আওয়ামী লীগ ভাত ও ভোটের অধিকার এনেছে। এই অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেব না।

চান্দগাঁও থানা আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু তাহেরের সঞ্চালনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের নূর মো. নুরু, রফিকুল আলম, শামসুল আলম, এড আইয়ুব খান, নাজিম উদ্দিন, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, আশরাফুল আলম, জসিম উদ্দিন, খালেদ হোসেন মাসুক প্রমুখ।

জয়নিউজ/কাউছার/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM