২ ভুয়া সাংবাদিক গ্রেফতার

চট্টগ্রামে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা ও চাঁদাবাজির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় যমুনা টেলিভিশনের ক্রাইম রিপোর্টার পরিচয় দিয়ে কোতোয়ালী থানায় চাঁদাবাজি করতে গেলে আয়াজ সিদ্দিকী ওরফে সামীরকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিন মধ্যরাতে শহীদনগরের বাসা থেকে গ্রেফতার করা হয় তার সহযোগী ইমরান হোসেন ওরফে রবিনকে।

- Advertisement -google news follower

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জয়নিউজকে জানান, গ্রেফতার দুজনেই দীর্ঘদিন ধরে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা ও চাঁদাবাজির সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। আদালতের মাধ্যমে দুজনকেই আমরা কারাগারে পাঠিয়েছি।

তিনি আরো জানান, নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন শহীদনগরে প্রতারক ইমরান হোসেন ওরফে রবিনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে বেশ কয়েকটি গণমাধ্যমের ভুয়া পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM