স্যান্ডেলের তলায় দুই হাজার ইয়াবা!

কক্সবাজারের চকরিয়ায় স্যান্ডেলের তলায় করে ইয়াবা পাচারের সময় কোরবান আলী (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তল্লাশি করে উদ্ধার করা হয় দুই হাজার পিস ইয়াবা। বুধবার (১৪ নভেম্বর) বিকেলে চকরিয়া-মহেশখালী সড়কের বদরখালী টোলপ্লাজার কাছ থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -

গ্রেফতারকৃত কোরবান আলী (১৮) চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কবির বাপের পাড়ার মৃত মোহাম্মদ ইসহাকের ছেলে।

- Advertisement -google news follower

চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মং থোয়াই হ্লা চাক জানান, নিয়মিত টহল দেওয়ার সময় বদরখালী টোলপ্লাজার কাছে এক যুবক দৌঁড় দেয়। এতে সন্দেহ হলে তাকে আটকে তার হাতে থাকা পলিথিনের ভেতর থাকা একজোড়া নতুন স্যান্ডেল জব্দ করা হয়। এরপর সেই স্যান্ডেলের তলা থেকে বের করা হয় বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০০০ পিস ইয়াবা।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘স্যান্ডেলের তলায় পাচারের সময় গ্রেফতার করা হয় ইয়াবা কারবারী কোরবান আলীকে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরে পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM