হিরো আলমের মামলে ডিবিতে স্থানান্তর

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্ত করবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -

ডিবি সূত্রে জানা যায়, শনিবার (২২ জুলাই) বনানী থানা থেকে মামলাটি ডিবি গুলশান বিভাগে স্থানান্তর হয়েছে তদন্তের জন্য। এ মামলায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। হামলার ঘটনার ভিডিও ফুটেজ ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, মামলাটি আজ ডিবিতে হস্তান্তর হয়েছে তদন্তের জন্য। এখন থেকে মামলাটির তদন্ত করবে ডিবি গুলশান বিভাগ। এ পর্যন্ত এ মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাতে এ বিষয়ে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, হিরো আলমের ওপর হামলার ঘটনার পর অভিযুক্তদের ডিবিই গ্রেপ্তার করেছে। শুরু থেকে এ বিষয়ে ডিবি তদন্ত করছিল। তদন্তও ডিবি করছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM