৩৯তম জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা যৌথ আয়োজনে আজ (২২ জুলাই) থেকে শুরু হয়েছে ৩৯তম জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতা। এই জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে আর্থিক পৃষ্ঠপোষকতা করছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা , ইউসিবি ব্যাংক ও পোলার আইসক্রীম। প্রতিযোগিতাটি শেষ হবে আগামী ২৯ জুলাই।

- Advertisement -

এই চ্যাম্পিয়নশিপে ২৩০ জন খেলোয়াড় অংশ নিয়েছেন। এর মধ্যে পুরুষ ১১৩ জন, মহিলা ৪৩ জন, বালক ৪৬ জন ও বালিকা ২৮ জন। প্রতিযোগিতা হচ্ছে পুরুষ দলগত, মহিলা দলগত, পুরুষ একক, মহিলা একক, পুরুষ দ্বৈত, মহিলা দ্বৈত, মিশ্র দ্বৈত, বালক অনূর্ধ্ব-১৮ একক ও বালিকা অনূর্ধ্ব-১৮ একক ইভেন্টে।

- Advertisement -google news follower

এবারের প্রতিযোগিতায় পাঁচটি বিভাগ, ২৮টি জেলা, তিনটি সার্ভিসেস ও একটি বিশ্ববিদ্যালয় দল অংশ নিয়েছে। পাঁচটি বিভাগ হচ্ছে খুলনা, বরিশাল, রাজশাহী, রংপুর ও সিলেট। সার্ভিসেস দল থেকে অংশ নিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আর বিশ্ববিদ্যালয় থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় প্রতিদ্বন্দ্বীতা করছে।

টুর্নামেন্টের ভেন্যু চট্টগ্রাম রাইফেলস ক্লাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। প্রধান অতিথি ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। সভাপতিত্ব করেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি মেজবাহ উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM