কলম্বিয়াকে ৬-২ গোলে হারিয়ে স্বর্ণপদক ঘরে তোলে ব্রাজিল

লাতিন আমেরিকার দেশ কলম্বিয়ায় শুরু হয়েছে প্লেয়া সান্তা মার্টা ২০২৩-এর ভি সাউথ আমেরিকান গেমস। যেখানে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনাসহ লাতিন আমেরিকার বিভিন্ন দেশের ক্রীড়াবিদরা।

- Advertisement -

সাউথ আমেরিকান গেমস আর ফুটবল থাকবে না তা কী করে হয়। প্লেয়া সান্তা মার্টা ২০২৩-এর ভি সাউথ আমেরিকান গেমসেও রয়েছে ফুটবল প্রতিযোগিতা।

- Advertisement -google news follower

বিচ সকার ফুটবলের ওই ইভেন্টের শেষ ম্যাচে কলম্বিয়াকে বিধ্বস্ত করে স্বর্ণপদক জিতেছে ব্রাজিল। অন্যদিকে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা জিতেছে ব্রোঞ্জ।

আসরটিতে আর্জেন্টিনা ও ব্রাজিল ‘বি’ গ্রুপে ছিল। নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে হারিয়েই মিশন শুরু করে সেলেসাওরা।

- Advertisement -islamibank

বুধবার (১৯ জুলাই) নিজেদের দ্বিতীয় ম্যাচে উরুগুয়ে মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচে ব্রাজিল ৭-৫ গোলে উরুগুয়েকে পরাজিত করে। আর নিজেদের তৃতীয় ম্যাচে বৃহস্পতিবার (২০ জুলাই) ভেনেজুয়েলাকে ৭-৫ গোলে হারায় ব্রাজিল।

শুক্রবার (২১ জুলাই) রাতে স্বর্ণ জয়ের লক্ষ্যে কলম্বিয়ার মুখোমুখি হয় সেলেসাওরা। ম্যাচটিতে একচেটিয়া আধিপত্য বিস্তার করে ব্রাজিল। সেখানে সেলেসাওরা ৬-২ গোলে কলম্বিয়াকে পরাজিত করে স্বর্ণপদক ঘরে তোলে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM