ভোটযুদ্ধে স্বামী-স্ত্রী

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পৃথকভাবে জমা দিয়েছেন স্বামী ও স্ত্রী। রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রোকেয়া আজাদ এখন প্রতিদ্বন্দ্বী প্রার্থী।  তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়।

- Advertisement -

সোমবার (১২ নভেম্বর) ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন ফরম পূরণ করে জমা দিয়েছেন তারা।

- Advertisement -google news follower

জানা গেছে, আজাদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী রোকেয়া আজাদ গত ৮-১০ দিন ধরে ঢাকায় অবস্থান করছেন। পরে তারা পৃথকভাবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে আজাদ উদ্দিন চৌধুরী জয়নিউজকে বলেন, আমি দীর্ঘদিন গণমানুষের জন্য রাজনীতি করেছি। সবসময় অবহেলিত মানুষের পাশে ছিলাম, তাদের সেবা করেছি। আমার স্ত্রীও দায়িত্বে থাকাকালে এলাকায় বিভিন্ন উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে ভালো মনে করবেন তাকেই দলীয় মনোনয়ন দেবেন। আশা করি দল ও সাধারণ মানুষের ভালোবাসা নিয়ে আমরা তাঁকে আসনটি উপহার দিতে পারবো।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, আজাদ উদ্দিন চৌধুরী দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হরিণ মার্কা নিয়ে এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM