চোখে ‘ফিলার’ করিয়ে বিপাকে উরফি

ব্যতিক্রমী ফ্যাশনের জন্য বরাবরই সমালোচিত হন ভারতীয় টিভি অভিনেত্রী উরফি জাভেদ। এবার অবশ্য ভিন্ন কারণে নেটিজেনদের চর্চায় এসেছেন তিনি। কৃত্রিম উপায়ে সৌন্দর্য বাড়াতে অস্ত্রোপচার করিয়ে বিপাকে পড়েছেন এই অভিনেত্রী। চোখে ‘ফিলার’ করিয়ে আপদ ডেকে এনেছেনে উরফি। চোখের নিচে কালি দূর করতেই এই পদ্ধতি গ্রহণ করেছেন। কিন্তু তাতে হিতে হলো বিপরীত।

- Advertisement -

জানা গেছে, উরফির চোখের নিচে ডার্ক সার্কেলের কারণে অনেকবার ট্রলের শিকার হয়েছেন তিনি। সেই দাগ দূর করতে গিয়ে এখন আফসোস করতে হচ্ছে তাকে।

- Advertisement -google news follower

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন উরফি জাভেদ। লিখেছেন, আমার চোখের নিচে কালির জন্য কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তাই ফিলার করাই। কিন্তু এখন মুখটা দেখতে খুবই খারাপ লাগছে।

অভিনেত্রী আরও লিখেছেন, নিজের দিকে তাকাতে পারছি না। মেকআপ করেও ঢাকা যাচ্ছে না। এখন মনে হচ্ছে- কেন এটা করলাম?

- Advertisement -islamibank

জানা গেছে, ছোটবেলা থেকেই চোখের নিচের এমন কালো দাগ নিয়ে সমস্যায় ভুগছিলেন উরফি। দাগ কমাতে ভিন্ন পথ বেছে নিয়েও সুফল পেলেন না। তবে শিগগিরই সব ঠিক হয়ে যাবে বলে আশা করছেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM