মিরসরাইয়ে গাঁজা ও ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

মিরসরাইয়ে দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ১৯৯ বোতল ফেন্সিডিল ও ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (১৭ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। এসময় মাদক বহনের ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

আটককৃতরা হলো মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের বেলাল হোসেনের ছেলে আলতাফ হোসেন রায়হান (২০) ও বারৈয়ারহাট পৌরসভার মেহেদী নগর এলাকার দিদারুল আলমের ছেলে শাহদাত হোসেন (১৭)। আটককৃতদের মাদক আইনে গ্রেফতার দেখিয়ে সীতাকুণ্ড থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদে জানা যায় কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সবুজ রংয়ের একটি পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে আসছে।

- Advertisement -islamibank

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল সোমবার রাতে সীতাকুণ্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এসময় একটি সন্দেহজনক পিকআপকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা উক্ত পিকআপসহ আসামীদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদসহ গাড়ী তল্লাশী করে উক্ত পিকআপ এর পিছনে মালামাল বহন করার জায়গা হতে ১টি প্লাস্টিকের বস্তার ভিতরে ১৯৯ বোতল ফেন্সিডিল এবং অপর ২টি প্লাস্টিকের বস্তার ভিতরে কালো পলিথিন দ্বারা মোড়ানো মোট ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদ্বয়কে আটক এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল এবং গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM