প্রকাশ্যে ইলিয়ানার অনাগত সন্তানের পিতা!

0

গত এপ্রিলে সামাজিকমাধ্যমের পাতায় মা হওয়ার সংবাদ দিয়ে চমকে দেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। কারণ এখনো কারো সঙ্গে সাত পাকে বাঁধা পড়েননি তিনি। অবশ্য তার কাছে হয়তো সন্তান নেওয়ার ক্ষেত্রে বিয়েটা আবশ্যক নয়।

নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেওয়ার পর বিভিন্ন সময় সোশ্যাল হ্যান্ডেলে নিজের আপডেট শেয়ার করেন ইলিয়ানা। ভালো-মন্দের খবর সবার সঙ্গে ভাগ করে নিলেও নিজের প্রেমিক তথা হবু সন্তানের বাবার পরিচয় এতদিন গোপনই রেখেছিলেন। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে এবার অনাগত সন্তানের পিতাকে প্রকাশ্যে আনলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

এতদিন ধরে প্রেমিকের ঝাপসা ছবি সামাজিকমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ইলিয়ানা। প্রেমিকের পরিচয় যাতে গোপন থাকে, সেকথা মাথায় রেখে এমন ছবি পোস্ট করেছেন তিনি। সেই ধারাবাহিকতার ইতি টানলেন এবার।

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের প্রেমিকের একটি বা দুটি নয়, বরং তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। বর্তমানে নয় মাসের গর্ভবতী তিনি, তাতে অবশ্য প্রেমে বিন্দুমাত্র ছেদ পড়েনি। প্রেমিকের সঙ্গে ‘ডেট’-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেই ‘ডেট নাইট’-এর ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ইলিয়ানা।

ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখেমুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তার একগাল হাসি। পাশে বসে থাকা প্রেমিকের চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। তার কাঁধে মাথা রেখেও ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

ইলিয়ানার প্রেমিকের পরিচয় সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। অভিনেত্রী তার প্রেমিকের ছবি দেখিয়েছেন বটে, তবে তার সম্পূর্ণ পরিচয় এখনো খোলাসা করেননি। গর্ভাবস্থার প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় কিন্তু গোপনই রেখেছেন ইলিয়ানা।

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

তারপর খবর রটে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। তখন অনেকেই ধরে নিয়েছিলেন ইলিয়ানার গর্ভের সন্তানের পিতা ক্যাটের ভাই সেবাস্টিয়ান। যদিও এখন ভিন্ন চিত্র সামনে এলো।

জেএন/এমআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM