নওশাবা ৪ দিনের রিমান্ডে

দেশে চলমান পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বিকাশ কুমার পাল নওশাবাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হকের আদালতে এ সংক্রান্ত শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

তথ্যপ্রযুক্তি আইনে গ্রেফতার এ অভিনেত্রীকে রোববার (০৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর তাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এর আগে শনিবার (০৪ আগস্ট) রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়।

- Advertisement -islamibank

শনিবার বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা গুজব ছড়ান রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও দুই শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM