মুক্তি পেল মিথিলার ‘মায়া’

কলকাতা পশ্চিমবঙ্গের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত ‘মায়া’। গেল শুক্রবার মুক্তি পায় ছবিটি। ২০২১ সালের জুন মাসে কলকাতার সিনেমা ‘মায়া’য় নাম লেখান মিথিলা। এটি নির্মাণ করেছেন রাজর্ষী দে।

- Advertisement -

ছবির নাম ভূমিকায় আছেন মিথিলা। নির্মাতা ছবির গল্প সাজিয়েছেন হিন্দিভাষী দরবার সিং আর তার স্ত্রী মায়াকে নিয়ে। মায়া চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন মিথিলা। নতুন এই ছবির অন্তত আশিভাগ সংলাপ হিন্দিতে।

- Advertisement -google news follower

‘মায়া’ দিয়ে টালিগঞ্জে হাঁটা শুরু করেন মিথিলা। এরপর এক এক করে তার ঝুলিতে বেশ কিছু কাজ চলে আসে। ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’-তে অভিনয় করেছেন, সেটি মুক্তিও পেয়েছে। আবার ‘আয় খুকু আয়’ দিয়ে কলকাতার সিনে পর্দায় হাজির হয়েছেন বছরখানেক আগেই। তবে সেটি ছিল অতিথি চরিত্রে।

এবার মুখ্য চরিত্র দিয়ে কলকাতায় অভিষিক্ত হচ্ছেন মিথিলা।

- Advertisement -islamibank

মিথিলা বলেন, আমি বলব যে ‘ম্যাকবেথ’র অনুপ্রেরণায় একটি গল্প এটি। এতে আমি মায়া চরিত্রে অভিনয় করেছি। মায়া হলো লেডি ম্যাকবেথের দ্বিতীয় সত্তা। তবে এটা নেতিবাচক নাকি ইতিবাচক চরিত্র, সেটা বলতে চাই না; দর্শক ছবি দেখলেই বুঝতে পারবে।

এতে মিথিলা ছাড়াও আছেন গৌরব চক্রবর্তী, কমলেশ্বর মুখার্জি, রাহুল ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, কনীনিকা ব্যানার্জি, রিচা শর্মা, দেবলীনা কুমার, রাতশ্রী দত্তসহ আরো অনেকে।

টলিউডে মিথিলার হাতে আরো কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে রয়েছে অর্ণব মিদ্যার পরিচালনায় ‘মেঘলা’, অরুণাভ খাসনবিশের অ্যান্থলজি ফিল্ম ‘নীতিশাস্ত্র’। অনির্বাণ চক্রবর্তীর নির্মাণে কাজ করছেন ‘ও অভাগী’ নামের একটি ছবিতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM