তামিমকে নিয়ে সাকিবের আবেগঘন স্ট্যাটাস

সাকিব-তামিম ঘনিষ্ঠ বন্ধু, সবাই এটাই জানতেন দীর্ঘদিন। মাঝে গুঞ্জন ছড়ায়, দুজনের বন্ধুত্বে ফাটল ধরেছে, সাকিব আল হাসান আর তামিম ইকবাল পরস্পরকে এড়িয়ে চলছেন। খেলার জন্য যতটুকু দরকার, এর বাইরে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে না।

- Advertisement -

বৃহস্পতিবার তামিম আন্তর্জাতিক ক্রিকেট থেকে আকস্মিক অবসরের পর তাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা থেকে শুরু করে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ। তরুণ লিটন দাস, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজরাও প্রিয় বড় ভাইকে নিয়ে আবেগী বার্তা লিখেছেন।

- Advertisement -google news follower

তবে সাকিবের কাছ থেকে তৎক্ষণাৎ কোনো ধরনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সবাই ধরেই নিয়েছিলেন, তামিমের সঙ্গে সম্পর্ক ভালো না, তাই চুপ করে আছেন সাকিব। তামিম-সাকিবের দ্বন্দ্ব ভয়াবহ, এমনটা যারা ধরে বসে ছিলেন, তাদের ভুল ভাঙলো আজ।

‘বন্ধু’ তামিমকে শুধু দুই এককথায় শুভকামনা নয়, তাকে নিয়ে বিশাল এক ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন সাকিব। যেখানে উল্লেখ করেছেন নিজেদের ২০ বছরের বন্ধুত্বের কথাও। সাকিবের সে ফেসবুক পোস্টটি জাগো নিউজের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

- Advertisement -islamibank

‘সেই ২০০৩ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় দলের হয়ে আমাদের একসঙ্গে প্রথম পথচলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি।

আরও অনেকের মতো আমরাও বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার উদ্যম এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

আমাদের একই লক্ষ্য ছিল-দেশের জন্য জয়, এই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের ওপর বিশ্বাস রেখেছি এবং শক্তির উপর নির্ভর করেছি।

তোমার রান এবং রেকর্ডগুলোই তোমার পক্ষে কথা বলবে। এবং আমরা, সতীর্থ হিসাবে অত্যন্ত গর্বিত তুমি একজন খেলোয়াড় হিসাবে যা অর্জন করেছো।

তোমার সঙ্গে মাঠে একসঙ্গে আর থাকতে পারব না, এটা খুবই অচেনা অনুভূতি। কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব, তখন তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে।

তুমি তোমার জীবনেও এভাবে বাউন্ডারি আর ছক্কা হাঁকাতে থাকো এবং প্রিয়জনের সঙ্গে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM