গোপন তথ্য ফাঁস করলেন বিদ্যা বালান

একসময় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিদ্যা বালানকে বলা হতো অপয়া নায়িকা। একের পর এক ছবি ফ্লপ হওয়ায় অভিনয় ছেড়ে দেবেন বলে ঠিকও করেছিলেন। তবে হঠাৎই ঘটল মিরাক্যাল। বলিউড থেকে এল ডাক। পরিণীতা হয়ে নজর কাড়লেন তিনি।

- Advertisement -

তারপর ‘ডার্টি পিকচার’, ‘কাহানি’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে হইচই ফেলে দেন। এবার মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘নিয়তি’। যে ছবিতে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে তাকে। আর এই ছবির প্রচারে এসেই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

- Advertisement -google news follower

সংবাদ মাধ্যমের সামনে নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখেন বিদ্যা। তবে এবার সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা বললেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রেম থেকে বিশ্বাস প্রায় উঠে গিয়েছিল। ঠিক এই সময়ই আলাপ হয় সিদ্ধার্থের সঙ্গে। প্রথম দর্শনেই ভালো লেগেছিল তাকে। তবে বিয়ে করার কথা মাথায় আসেনি। পরে অবশ্য এতটাই বন্ধুত্ব ও প্রেম জমে গেল যে বিয়েটা করতেই হলো।

- Advertisement -islamibank

স্বামী প্রযোজক হওয়ার বিশেষ সুবিধা পাওয়ার কথা উঠলে বিদ্যা স্পষ্ট বলেন, আমাদের মনে হয়েছিল, এটা আমাদের সম্পর্ককে অনেক সুস্থ রাখবে। বিয়েটা আমাদের দুজনের কাছেই খুব গুরুত্বপূর্ণ।

পেশাগত কারণে দ্বন্দ্ব হলে তার প্রভাব বিয়েতে পড়বে। সেই রিস্ক নিতে চাইনি। তা ছাড়া আমার চেয়ে অন‌্য কোনো অভিনেতাকে বেশি গুরুত্ব দিলে তা সে পৃথিবীর যত বড়ই স্টার হোক না কেন, মেরিল স্ট্রিপ হলেও— আমি কিছুতেই মেনে নিতে পারব না।

প্রসঙ্গত, ‘মিশন মঙ্গল’ ছবির পর ওটিটিতে ‘শেরনি’, ‘শকুন্তলা দেবী’র মতো ছবি ও সিরিজে অভিনয় করলেও বড়পর্দার দাপুটে বিদ্যাকে মিস করছিলেন অনেকেই। অবশেষে পূরণ হতে চলেছে তার ভক্তদের সেই প্রত্যাশা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM