আনোয়ারায় বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারায় বন্যহাতির আক্রমণে হাজী ছাবের আহমেদ রেনু (৭৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার উপজেলার বারখাইন ইউনিয়নের ২ নং ওয়ার্ড হাজীগাঁও এলাকায় ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত ছাবের আহমেদ উত্তর হাজিগাঁও এলাকার রেনু মিয়ার বাড়ির মৃত আতর আলীর ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, মাগরিবের নামাজের পর মুসল্লিরা মসজিদ থেকে বের হয়ে বাড়ির যাচ্ছিলো এমন সময় এক বন্যহাতি তাদের উপর আক্রমণ করে। অন্যান্য মুসল্লিরা হাতির আক্রমন থেকে রক্ষা পেলেও পালিয়ে যেতে পারেননি বৃদ্ধ ছাবের আহমেদ।

মারাত্মক ভাবে বন্য হাতিটি তাকে আহত করে। হাতি চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

নিহতের বিষয়টি নিশ্চিত করে বারখাইন ২ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ শাহেদুল আলম শাহেদ জানান, বন্যহাতির আক্রমণে হাজী ছাবের আহমেদ নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মামুনুর রশীদ বলেন, বন্যহাতির আক্রমণে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল রেফার করা হয়। হাসপাতালের নেওয়ার পথেই তিনি মারা যান।

নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলে সরকারিভাবে ক্ষতিপূরণ দেওয়া হবে জানালেন বাঁশখালী জলদি রেঞ্জ কর্মকর্তা আনিসুজ্জান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM