ভোট পেছানোর প্রজ্ঞাপন জারি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের দিন এক সপ্তাহ পিছিয়ে পুনঃতফসিলের প্রজ্ঞাপন জারি করেছে নির্বাচন কমিশন। সোমবার দুপুরে প্রধান নির্বচান কমিশনার কেএম নুরুল হুদা সংবাদ মাধ্যমকে ভোটগ্রহণের তারিখ পেছানোর কথা জানানোর পর রাতে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

- Advertisement -

সোমবার (১২ নভেম্বর) নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমেদ স্বাক্ষরিত এই প্রজ্ঞাপন জারি করা হয় বলে জয়নিউজকে জানান চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনীর হোসেন খান।

- Advertisement -google news follower

প্রজ্ঞাপন বলা হয়েছে, ৯ নভেম্বর থেকে শুরু হয়ে ২৮ নভেম্বর পর্যন্ত রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার অথবা অনলাইনে মনোয়নপত্র দাখিল করা যাবে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ ডিসেম্বর। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনীর হোসেন খান জয়নিউজকে বলেন, নির্বাচন অফিসারের কার্যালয় ছাড়াও বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয় এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM