ভাই-বোনের লাশ মিলল সেপটিক ট্যাংকে

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সকালে ঘর থেকে বের হয়ে খেলতে গিয়েছিলেন ভাই বোন। এর পর প্রায় দেড় ঘন্টা ধরে খোঁজ নেই দুজনের। খুঁজতে খুঁজতে দুজনের লাশ মিলল বসতবাড়ির সেপটিক ট্যাংকে

- Advertisement -

আজ রবিবার (২ জুলাই) সকাল ৯টার দিকে টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো- ইউনিয়নের হাজীপুর গ্রামের রাজমিস্ত্রি জাহাঙ্গীর মিয়ার ছেলে হাসান মিয়া (৪) ও হাবিবা বেগম (২)।

- Advertisement -google news follower

পুলিশ ও এলাকাবাসী জানায়, দিনমজুর জাহাঙ্গীরের বসতঘরের পেছনে একটি সেপটিক ট্যাংক রয়েছে। কয়েক দিনের টানা বৃষ্টিতে সেপটিক ট্যাংকের চারপাশ পানিতে ভরে যায় এবং মাটি দেবে যায়। প্রতিদিনের মতো রবিবার সকালে হাসান ও হাবিবা খেলার জন্য ঘর থেকে বের হয়।

এ সময় তারা সেপটিক ট্যাংকের ওপরে দেওয়া ঢাকনায় উঠে খেলা করছিল। এক পর্যায়ে ঢাকনা ধসে ট্যাংকে পড়ে যায় হাবিবা। ছোট বোনকে উদ্ধার করতে ভাই হাসানও ওই সেপটিক ট্যাংকে পড়ে যায়।

- Advertisement -islamibank

দেড় ঘণ্টা খোঁজাখুঁজির পর তাদের মা সুমি বেগম দেখতে পান হাসান ও হাবিবা সেপটিক ট্যাংকে পড়ে আছে। পরে পরিবারের সদস্যরা এসে তাদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টিলাগাঁও ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ বলেন, ওই দুই শিশুর লাশ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM