ঈদুল আজহায় একগুচ্ছ গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিগত কয়েক বছর ধরেই দুই ঈদে শ্রোতাদের গান শুনিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান। এমনকি করোনা মহামারিতেও থেমে ছিলেন না তিনি।

- Advertisement -

তার কণ্ঠে গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। আর তরুণরা মুখিয়ে থাকেন তার গান নিয়ে ট্রল করার জন্য। এবারের ঈদুল আজহায়ও গান শোনাবেন তিনি।

- Advertisement -google news follower

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তার একক গানের অনুষ্ঠান প্রচার হবে। একগুচ্ছ গান নিয়ে সাজানো হয়েছে ‘তুমি আমার অন্তরে’ অনুষ্ঠানটি।

সংগীতানুষ্ঠানটি ঈদের দিন (২৯ জুন) রাত সাড়ে ১০টায় প্রচার হবে বলে জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

- Advertisement -islamibank

এবারের অনুষ্ঠানে মোট ১১টি গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

গানগুলোর শিরোনাম – ভেঙে চুরে ছারখার, তোমার হাঁসি ভালোবাসি, মনটা শুধু তোমার, চুপি চুপি কাছে এসে, তোমায় খুঁজে বেড়ায়, ওই আকাশ নীলে দুজন এবং রিমিক্স দাইমা-৩।

এছাড়াও অনুষ্ঠানটিতে থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো- আকেলা না জানা, কাভিতো তুমকো, মুঝে তুম নাজারসে ও চুপকে চুপকে।

অন্যদিকে, এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘তোমার মাঝে বাঁচি’। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানেও থাকছে জনপ্রিয় চারটি গজল।

এগুলো হলো- ফাসানা এ দিল, দুনিয়া কিসি কে পেয়ার, হামছে বাদাল গ্যায়া ও ঝুমে এ দিল। এ ছাড়া থাকছে- আজ থেকে সবাইকে, তুমি তো জানো না, একটুখানি হাসো না, ও রমনী, তোমাকে ভালোবাসি খুব এবং মনের স্বীকৃতি শিরোনামের গান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM