আমির কি মহাভারত বানাচ্ছেন!

নভেম্বরে মুক্তি পাবে আমির খানের ‘থাগস অফ হিন্দুস্তান’। ছবিটি মুক্তির আগেই কি আরো বড় প্রজেক্টের ঘোষণা দিতে চলেছেন আমির! সম্প্রতি বলিউডে এই জল্পনা তুঙ্গে।

- Advertisement -

বলিউডে ‘মহাভারত’ বানানোর স্বপ্ন অনেকেরই রয়েছে। একবার কিং খান মহাভারত বানানোর স্বপ্নের কথা জানিয়েছিলেন। যদিও পরক্ষণেই শাহরুখ স্বীকার করে নেন, স্বপ্নের প্রজেক্ট হলেও এটা বানানো সহজ কাজ নয়।

- Advertisement -google news follower

পাশাপাশি ইচ্ছার কথা জানিয়েছিলেন ‘বাহুবলি’র পরিচালক রাজামৌলি। ‘বাহুবলি ২’ মুক্তির ঠিক পরপরই তিনি এ কথা জানান। এমনকি শোনা যায়, মহাভারতে অভিনয় করার জন্য আমিরের সঙ্গে কথাও বলে ফেলেছেন এবং আমিরও নাকি এতে উৎসাহ প্রকাশ করেন।

‘বাহুবলি ২’ মুক্তির পর আমির বলেন, আমি রাজামৌলির কাজের ভীষণ ভক্ত। যদি তিনি মহাভারত বানাতে চান, তাহলে আমি কৃষ্ণের চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। কৃষ্ণ বা কর্ণের চরিত্র দুটিই আমার পছন্দের। তবে এই দুটোর মধ্যে বাছতে বললে আমি কৃষ্ণ চরিত্রটিই বেছে নেব।

- Advertisement -islamibank

এদিকে, শনিবার (৪ আগস্ট) মুম্বাই বিমানবন্দরে ‘মহাভারত’ হাতে ধরা পড়েন আমির। আমিরের হাতে যে বইটি দেখা যায় সেটি হল ‘দ্য মহাভারত অব ভীষ্ম’। আর এরপরই বলিউডের সব থেকে কাক্সিক্ষত প্রজেক্ট মহাভারত তৈরির বিষয়ে জল্পনা শুরু হয়েছে।

এখন একসঙ্গে একাধিক প্রশ্ন উঠে আসছে। যেমন, আমির কি ‘মহাভারত’ বানানোর তোড়জোড় শুরু করে দিয়েছেন? তিনি কি নিজেই ‘মহাভারত’ বানাচ্ছেন? নাকি অন্য কেউ, আমির শুধু অভিনয় করবেন। আমির যদি ছবিতে অভিনয় করেন তাহলে কি তাকে পিতামহ ভীষ্মের চরিত্রে দেখা যাবে, নাকি অন্য কোনো চরিত্রে?

প্রসঙ্গত, গত মার্চে শোনা গিয়েছিল মুকেশ আম্বানি নাকি আমিরকে ‘মহাভারত’ বানানোর জন্য ১০০০ কোটি রুপি দিতে রাজি হয়েছেন।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM