মনোনয়ন ফরম নিলেন ছালাম ও গিকা চৌধুরী

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার (১১ নভেম্বর) চট্টগ্রামে ১৬টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। মনোনয়ন ফরম কিনেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরী ও জামায়াত ইসলামী নেতা আ ন ম শামসুল ইসলাম।

জেলা রিটার্নিং অফিসার ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন  জয়নিউজকে এ তথ্য জানান।

চট্টগ্রাম-১ মীরসরাই আসনে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগ প্রার্থী   মনিরুল  ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম।

চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন থেকে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরী ও সারওয়ার আলমগীর মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন বিএনপি প্রার্থী নুরুল মোস্তফা।

চট্টগ্রাম-৮ চান্দগাঁও-বোয়ালখালী আসন থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম ও স্বতন্ত্র প্রাথী এমদাদুল হক মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

চট্টগ্রাম-৯ কোতোয়ালী আসন থেকেও মনোনয়ন ফরম নিয়েছেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।

চট্টগ্রাম-১০ ডবলমুরিং আসন থেকে নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ ও  স্বতন্ত্র প্রার্থী সাবিনা খাতুন মনোনয়ন ফরম কিনেছেন।

চট্টগ্রাম-১২ পটিয়া আসন থেকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী আবুল বাসার মো. জয়নাল আবেদিন ও স্বতন্ত্র প্রাথী আবু তালেব হেলালী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

চট্টগ্রাম-১৩ আনোয়ারা আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী এম  এ মতিন।

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী জামায়াত ইসলামী নেতা আ ন ম শামসুল ইসলাম ও শাহজাহান চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

প্রসঙ্গত, নির্বাচনে অংশ নিতে তারা পৃথক পৃথকভাবে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম জেলা নির্বাচন অফিস ও উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

জয়নিউজ কাউছার/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...