শাকিবকে বিশ্বাস করে ভুল করেছি : বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর দাম্পত্য জীবনে চলছে টানাপোড়েন। একে অপরের বিরুদ্ধে পালটাপালটি অভিযোগ নতুন নয়। সম্প্রতি আবারও গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন চিত্রনায়িকা বুবলী।

- Advertisement -

সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী বলেন, সে আমাকে যেভাবে অসম্মান করেছে, যেভাবে আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচারগুলো করছে, এটা আসলে উচিত হয়নি।

- Advertisement -google news follower

আমার সবচেয়ে বেশি খারাপ লেগেছে একটা বিষয়, যে মানুষটার জন্য কিছু মানুষ আমাকে ভুল ভেবেছে, সেই মানুষটাকে হয়তো বিশ্বাস করে আমিই ভুল করেছি। কিন্তু সেই মানুষটার শেল্টারটাই তো আমার সবচেয়ে বড় প্রয়োজন ছিল।

তিনি আরও বলেন, উনি আমার সঙ্গে যে কাজটা করলেন এবং আমি আমার বাচ্চাকে নিয়ে বেঁচে থাকার জন্য যে কাজ করছি, সেই কাজের জায়গাগুলোতেই তিনি অন্যরকম অবস্থা তৈরি করছেন। সবাইকে একটা ভুল বার্তা দিচ্ছেন, ভুলভাবে নিউজগুলো করাচ্ছেন। এসব ঠিক করেননি শাকিব খান।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, অপু বিশ্বাসের সঙ্গে দীর্ঘ দাম্পত্যে বিচ্ছেদের পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের মতো এটিও গোপন রাখেন এ নায়ক। গেল বছরের সেপ্টেম্বরে সন্তানসহ ছবি প্রকাশ করে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM