চট্টগ্রাম নগর যুবলীগের নেতৃত্বে সুমন-দিদার

চট্টগ্রাম মহানগর যুবলীগের ৪০ সদস্যের আংশিক কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষণা করা হয়েছে, পূর্ণাঙ্গ কমিটি হবে ১৩১ সদস্য বিশিষ্ট। কমিটির সভাপতি মো. মাহামুদুল হক সুমন চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম।

- Advertisement -

যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যায় সংগঠনের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এদিন একই সঙ্গে সিরাজগঞ্জ জেলা শাখা যুবলীগের কমিটি দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম মহানগর শাখার কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

কমিটির শূন্য পদসমূহ পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দিতে হবে।

২০২২ সালের ৩০ মে নগর যুবলীগের কমিটির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

সভাপতি পদে দায়িত্ব পাওয়া মো. মাহমুদুল হক সুমন চৌধুরী এর আগে নগর যবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম নগরের কর্মাস কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

জানতে চাইলে কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা বলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের ৪০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। আংশিক কমিটিতে ১৪ জন সহ-সভাপতি, ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাত জন সাংগঠনিক সম্পাদক ছাড়াও গ্রস্থনা ও প্রকাশক সম্পাদক, অর্থ সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক, সমাজকল্যাণ সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জনশক্তি ও কমসংস্থান বিষয়ক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, মুক্তিবিষয়ক সম্পাদক, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিভাগ সম্পাদক, উপ ক্রীড়া সম্পাদক, দুই জন সহ-সম্পাদক ও একজন সদস্য দেওয়া হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM