উখিয়ায় রোহিঙ্গা শিবিরে গোলাগুলি, নিহত ১

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আবারও গোলাগুলির ঘটনা ঘটছে। এই ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে ক্যাম্প-১০ এর এইচ/৩২ ব্লকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

রোহিঙ্গা সূত্রে জানা গেছে, জঙ্গি গোষ্ঠী আরসা ও আরএসও এই দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যেই গোলাগুলির ঘটনা ঘটে। এই ঘটনায় বশির উল্লাহ (৩৫) নামর এক যুবক নিহত হয়েছে। বশির উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১০ ব্লক এইচ/৩২ এর ফজু মিয়ার ছেলে।

- Advertisement -google news follower

রোহিঙ্গাদের বরাত দিয়ে ক্যাম্প পুলিশ জানিয়েছেন, মঙ্গলবার ভোর ৫টার দিকে উখিয়ার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-১০ এর এইচ/৩২ ব্লকে আরসা ও আর এস ও সদস্যদের মধ্যে ১০/১২ রাউন্ড গুলিবিনিময় হয়। এতে বশির নামের এক রোহিঙ্গা শরণার্থী মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ক্যাম্প ৯ এর আই এম ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মদেহ কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে বলে জানা গেছে।

উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ভোরে রোহিঙ্গা ক্যাম্প দুই সন্ত্রাসী গ্রুপের মধো গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় বশির উল্লাহ নামে রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM