লাইটার জাহাজে বিস্ফোরণ, দগ্ধ ৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তেলবাহী একটি লাইটার জাহাজে ট্যাংকার বিস্ফোরণ হয়েছে। এতে পাঁচ শ্রমিক দগ্ধসহ আরও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মুড়াপাড়া দড়িকান্দি এলাকায় শীতলক্ষ্যা নদীতে সাংহাই ৮ নামক জাহাজে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

দগ্ধ পাঁচজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তারা হলেন হুমায়ুন, ইমতিয়াজ, রুবেল, ইমন, সোহেল ও রাকিব।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে তেলের কাঁচামালবাহী (ন্যাফথা) লাইটার জাহাজ সাংহাই-৮ ঘোড়াশাল এলাকায় একটি কারখানায় মালামাল খালাস করে মুড়াপাড়া দড়িকান্দি এলাকায় কোম্পানির নিজস্ব ডকইয়ার্ডে নোঙ্গর করে।

- Advertisement -islamibank

এরপর রাত ২টার দিকে হঠাৎ জাহাজের তেলের ট্যাংকার বিস্ফোরণ ঘটে। এসময় জাহাজের কেবিনে ঘুমন্ত পাঁচ শ্রমিক দগ্ধ হন। এছাড়া আরো তিনজন আহত হন।

খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ও ডেমরা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে দগ্ধ পাঁচজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করে। বাকি তিনজনকে অন্যান্য হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আতাউর রহমান জানান, তেলের ট্যাংকারে গ্যাস জমে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM