লাইভ কনসার্টে গুলিবিদ্ধি হয়ে মঞ্চেই লুটিয়ে পড়লেন গায়িকা

আনন্দ-উল্লাসের মাঝে হঠাৎ করেই কান্নার রোল। লাইভ কনসার্টে গান গাইতে গিয়ে গুলিবিদ্ধি হয়ে মঞ্চেই লুটিয়ে পড়লেন জনপ্রিয় গায়িকা নিশা উপধ্যায়।

- Advertisement -

উপনয়ণ উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়েন গায়িকা।

- Advertisement -google news follower

নিশার গায়ে হঠাৎ করে গুলি লাগার পর সঙ্গে সঙ্গে বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয় অনুষ্ঠানস্থলে। ঘটনাটি ভারতের বিহারের সরন জেলার।

ভোজপুরী গায়িকা নিশার বাম পায়ে গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। বর্তমানে পাটনার ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন নিশা।পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। শরীর থেকে বুলেট বের করা হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে গায়িকা নিশার এখনো ট্রমার মধ্যে রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিশার গান শুনে উত্তেজিত হয়ে পড়েন সেলিব্রেশন মুডে থাকা অতিথিরা।

এ সময় কিছু মানুষ আকাশের দিকে বন্দুক উঠিয়ে গুলি চালায়। তখনই একটি গুলি এসে লাগে ভোজপুরী গায়িকার।

বিহার-উত্তরপ্রদেশে ঘরোয়া অনুষ্ঠানে ওপেন ফায়ার নতুন কিছু নয়। তবে এ দুর্ঘটনায় অবাক হয়েছেন শ্রোতারা। কেননা, সংগীতশিল্পী নিশার পায়ে গুলি লাগার পর অতিরিক্ত রক্তক্ষরণের জন্য জ্ঞান হারিয়ে ফেলেন তিনি।

জনতা বাজার পুলিশ স্টেশনের এক কর্মকর্তা বলেছেন, আমরা ঘটনার ব্যাপারে জানতে পেরেছি। কিন্তু এখনো লিখিত অভিযোগ দেয়নি কেউ। পুরো বিষয়টি খতিয়ে দেখছি। কীভাবে গুলি চলল এবং এর পেছনে কারা রয়েছে সেটি তদন্ত করা হচ্ছে।

নিশা সরন জেলার গৌর বসন্ত গ্রামের মেয়ে। যদিও এখন পাটনার বাসিন্দা তিনি। প্লে-ব্যাকের পাশাপাশি স্টেজ পারফর্মার হিসেবেও পরিচিত তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM