ফ্ল্যাট বাসায় মাদকের হাট: ইয়াবা-গাঁজাসহ ধরা ২

ফেনী শহরে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে রীতিমতো মাদকের হাট বসিয়েছে কতিপয় মাদক কারবারিরা। এমন তথ্য পেয়ে অভিযান পরিচালনা শুরু করে র‍্যাব।

- Advertisement -

অভিযানে ৯ হাজার ৩শ ৩০ পিস ইয়াবা ও ৯শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৭ লাখ ৪৫ হাজার ৫শ টাকা।

- Advertisement -google news follower

শুক্রবার (২ জুন) সকালে ফেনী র‌্যাব-৭ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

সাদেকুল ইসলাম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানাধীন পাঠানবাড়ি (কদমতলা) সাকিনস্থ বাদশা মিয়ার মসজিদ সংলগ্ন একটি পাঁচতলা বিল্ডিংয়ের ৫ম তলার উত্তর পার্শ্বের ফ্ল্যাটে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে মজুত করেছে।

- Advertisement -islamibank

উক্ত তথ্যের গত বৃহস্পতিবার (১ জুন) রাতে অভিযান চালিয়ে আসামি সাজেদুল আজাদ প্রকাশ দিদার (৪৫) ও ফাতেমা বেগম (৩৫) কে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্য অনুয়াযী উক্ত ভাড়া বাসার শয়ন কক্ষের বিছানার তোষকের নীচ হতে ৯ হাজার ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৯ শত গ্রাম গাঁজা ও মাদক বিক্রির মোট ২ লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে মাদক ও ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা হতে স্বল্প মূল্যে এনে পরবর্তীতে ফেনী, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

ফেনী র‌্যাব-৭ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক সাজেদুল আজাদ প্রকাশ দিদারের বিরুদ্ধে ১১টি মামলার তথ্য পাওয়া যায়, যার মধ্যে ফেনীর দাগনভূঁইয়া থানায় ৭টি মাদক ও ফেনী মডেল থানায় ৩টি মাদক ও ১টি চুরির মামলা রয়েছে। আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM