আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে মা ও দুই ছেলের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত হয়েছে। একই ঘটনায় মেয়ে সুমাইয়া আক্তার আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১ জুন) রাতে উপজেলার ফাজিলখাঁর হাট এলাকায় পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- কোহিনুর বেগম (৪৩) এবং তার দুই ছেলে মো. মানিক (১৭) ও মো. মিরাজ (২৩)। তারা পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মল্লপাড়া গ্রামের মোহাম্মদ শফির স্ত্রী ও দুই ছেলে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মো. হাসান জানান, আনোয়ারা থেকে বাসটি শহরের দিকে যাচ্ছিল। বিপরীতমুখী সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী কোহিনুর বেগম ঘটনাস্থলে মারা যান।

- Advertisement -islamibank

দুই ছেলে ও এক মেয়েকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুই ছেলের মৃত্যু হয়। আহত মেয়ে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার পর বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।

এদিকে তিনজন নিহতের সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM