পাহাড়তলীর আজাদুর হত্যাকাণ্ডে জড়িত ৪ জন গ্রেপ্তার

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় আজাদুর রহমান হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

- Advertisement -

সোমবার (২৯ মে) রাঙ্গামাটির কোতোয়ালি থানা এলাকার একটি আবাসিক হোটেল থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তাদের দেওয়া তথ্য অনুযায়ী নগরের কদমতলী থানা এলাকা থেকে আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হলেন- আবু তাহের রাজীব (২৩), দেলোয়ার হোসেন জয় (২৭), রায়হান সজীব (২২) ও আবুল হাসনাত রানা (৩০)।

র‍্যাব জানায়, গত শনিবার (২৭ মে) রাতে এক ব্যক্তি নগরের পাহাড়তলী থানার নয়াবাজার এলাকায় প্রস্রাব করতে যান। এতে ওই জায়গার কেয়ারটেকার মফিজ তাকে বাধা দেন। সেসময় ক্ষিপ্ত হয়ে সেই ব্যক্তি কেয়ারটেকার মফিজকে বলেন, ‘এটা সরকারি জায়গা, তুই বাধা দেওয়ার কে’। একপর্যায়ে আসামি আবু তাহের রাজীব, ওসমান ও আবুল হাসানসহ কয়েকজন অজ্ঞাতনামা আরও কয়েকজন মিলে ঘটনাস্থলে পৌঁছে কথা কাটাকাটিতে লিপ্ত হয়। এদিকে বড় ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটির আওয়াজ শুনে মফিজের ভাই আজাদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে তর্কাতর্কি করেন। পরবর্তী সময়ে আসামিরা আজাদদের দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

- Advertisement -islamibank

এ ঘটনার পরদিন (রোববার) ভোরে নাস্তা কেনার জন্য বের হন আজাদ। নয়াবাজার এলাকায় তাকে একা পেয়ে ছুরিকাঘাত করেন অভিযুক্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, তুচ্ছ ঘটনায় নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হন আজাদুর রহমান। পরে অভিযুক্তদের গ্রেপ্তারে মাঠে নামে র‍্যাব। অল্প সময়ে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM