পাহাড়তলীতে প্রস্রাব করতে বাধা দেওয়ায় কেয়ারটেকারের ভাইকে হত্যা

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. আজাদ (৩৫) নামে একজন নিহত হয়েছেন। রোববার (২৮ মে) ভোরে থানার নতুন বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ জানায়, আজাদের ভাই ওই এলাকার একটি জায়গার কেয়ারটেকার। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জায়গাটিতে কয়েকজন প্রস্রাব করতে গেলে আজাদের ভাই তাদের বাধা দেন। একপর্যায়ে তাদের মধ্যে বাগ-বিতণ্ডা হয়। কিছুক্ষণ পর আজাদও ঘটনাস্থলে পৌঁছেন। বাগ-বিতণ্ডার একপর্যায়ে কেয়ারটেকার ও তার ভাই আজাদকে দেখে নেওয়ার হুমকি দেন অভিযুক্তরা।

- Advertisement -google news follower

আজ (রোববার) ভোরে আজাদ নাস্তা আনার জন্য বাড়ি থেকে বের হন। নতুন বাজার বিশ্বরোডের মুখে তাকে একা পেয়ে কয়েকজনে ঘিরে ধরে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, হত্যাকাণ্ডে ৬ থেকে ৭ জন অংশ নেয়। তাদের নাম শনাক্ত করা হয়েছে। এ ঘটনায় পাহাড়তলী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM