মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে মাহবুবুর রহমান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ শনিবার (২৭ মে) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিগী বাজারের উত্তরপাশের চলমান সিএনজি স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত মাহবুবুর রহমান ফেনী জেলার ছাগলনাইয়া থানার পূর্ব মধুপুর গ্রামের আব্দুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ঢাকা মুখি লেইনে দ্রুত গতিতে চলা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একইমুখী একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

এসময় মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট না থাকায় সরাসরি কাভার্ডভ্যানের ধাক্কায় তার মাথার খুলি ছিন্নভিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে মোটরসাইকেলের পেছনে বসা অন্য আরোহী কাকতালীয় ভাবে বেঁচে যায় ও কোন প্রকার আঘাত প্রাপ্ত হয়নি।

তারা উভয়ে সিনথেটা বাংলাদেশ লিমিটেড নামে একটি কোম্পানিতে চাকরি করেন। অফিসের কাজে তারা মিরসরাই থেকে বারৈয়ারহাট যাচ্ছিলেন বলে জানা যায়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল রানা জানান, সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা গেছেন। অন্যজন তেমন আঘাত প্রাপ্ত হয়নি। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। তাই তার পরিচয় নেওয়া সম্ভব হয়নি। নিহতের মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে।

জেএন/আশরাফ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM