রেল স্টেশনের টয়লেটে মিলল লাশ

নীলফামারী ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে তাহেরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২৭ মে) সকাল ৬টা ১০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিসের সহযোগিতায় টয়লেটের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার রেল স্টেশনের মাস্টার আশরাফুল ইসলাম।

জানা গেছে, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

- Advertisement -islamibank

পরিবারের লোকজন জানান, শুক্রবার দুপুরে ব্যবসার কাজে বিরামপুর যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। বাড়ির লোকজনের সঙ্গে শুক্রবার রাতে সর্বশেষ কথা হয় তার।

এরপর শনিবার সকাল ৬টার পর ফোনে রেলস্টেশন থেকে মৃত্যুর সংবাদ পান তারা। তাহেরুল দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন।

ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভেতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থাকা জাতীয় পরিচয়পত্র দেখে পরিবারকে খবর দেয়া হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM