খুলশীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে কারাগারে বাবা

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আজিম ভূঁইয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

জানা গেছে, বৃহস্পতিবার (২৫ মে) গভীর রাতে নিজ মেয়েকে ধর্ষণের সময় স্ত্রী ও প্রতিবেশীরা মিলে নির্মাণ শ্রমিক আজিম ভূঁইয়াকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ্দ করে।

- Advertisement -google news follower

গতকাল শুক্রবার (২৬ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নগরীর খুলশী থানার টিকেট প্রিন্টিং এলাকায় আজিম ভূইয়া তার স্ত্রী, ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়ে এবং পাঁচ বছর বয়সী এক ছেলেকে নিয়ে বাসা ভাড়া করে থাকতেন।

- Advertisement -islamibank

তার স্ত্রী বিভিন্ন বাসা-বাড়িতে গৃহপরিচালিকার কাজ করার সুবাধে সে কাজে গেলে আজিম তার মেয়েকে ধর্ষণ করত। গত বছরের ১০ নভেম্বর থেকে তিনি একাধিকবার মেয়েকে ধর্ষণ করেছেন। ভয়ভীতি দেখানোর কারণে মেয়ে বিষয়টি কাউকে জানায়নি।

বৃহস্পতিবার রাতেও ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করতে গেলে মেয়ের চিৎকারে মা ঘুম থেকে উঠে যায়। পরে রুমে গেলে পুরো ঘটনা খুলে বলে মেয়ে। এসময় স্ত্রী ও প্রতিবেশীরা মিলে আজিমকে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা ধর্ষক পিতাকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গতকাল শুক্রবার (২৬ মে) বিকেলে আজিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM