পাত্রী দেখতে গিয়ে অপহৃত তিন বন্ধুর মরদেহ উদ্ধার

গেল ২৮ এপ্রিল টেকনাফে পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ হন তিন বন্ধু। এর ২৫ দিন পর কক্সবাজারের টেকনাফ উপজেলার গহীন পাহাড়ে অপহরণকারীদের আস্তানায় অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ ও র‌্যাব সদস্যরা।

- Advertisement -

বুধবার (২৪ মে) বিকাল সাড়ে ৫টায় শুরু হয় এ অভিযান। অভিযানে পাহাড়ি আস্তানা থেকে এ পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধারে সহযোগিতা করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

- Advertisement -google news follower

টেকনাফ দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তাদের মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানান আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সূত্র। যাদের মরেদহ উদ্ধার করা হয়েছে।

তারা হলেন- ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ, চৌফলদন্ডী ইউনিয়নের রুবেল, কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান। তারা তিনজনই বন্ধু।

- Advertisement -islamibank

পারিবারিক সূত্রে জানা যায়, অপহৃত ৩ বন্ধু গত মাসের ২৮ এপ্রিল টেকনাফে পাত্রী দেখতে আসে। পথিমধ্যে সড়ক থেকে তাদের বহনকারী সিএনজি থামিয়ে একদল অপহরণকারীরা পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দিতে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে নির্যাতনের ভিডিও পাঠায়।

ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থায় যোগাযোগ করে। কিন্তু গহীন জঙ্গল এবং অপহরণকারীরা বারবার স্থান পরিবর্তন করায় উদ্ধার এবং কাউকে আটক করা যায়নি।

তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত একজনকে আটক করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তিতে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM