জেরিনকে বিয়ে করলেন গায়ক ইমরান

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সঙ্গীতায়োজক ইমরান মাহমুদু বুধবার (২৪ মে) নিজের সামাজিক মাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে জানালেন তিনি বিয়ে করেছেন।

- Advertisement -

ফেসবুক পোস্ট থেকে জানা যায়, তার স্ত্রীর নাম মেহের আয়াত জেরিন। স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে ইমরান লেখেন, ‘আলহামদুলিল্লাহ! বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ।

- Advertisement -google news follower

আল্লাহর অশেষ রহমতে আজ থেকে (২৪ মে, ২০২৩) আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম।

পারিবারিক ভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।

- Advertisement -islamibank

ইমরান আরও লেখেন, ‘তবে আমার বড় আপু ও বড় দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পর আমার প্রিয় সব মানুষদের নিয়ে আমাদের বিবাহোত্তর অনুষ্ঠান করা হবে ইনশাআল্লাহ।

আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেনো একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল-এর ক্যারিয়ার শুরু ২০০৮ থেকে। ২০০৩ সালে ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় অংশ নেন ইমরান। শিল্পী ইমরানের পরিবার থেকে কাউকে পাওয়া যায়নি শোবিজে। তাই নানীর ইচ্ছা টেলিভিশনে দেখবেন নাতীকে।

রবীন্দ্রসঙ্গীত বিভাগে নির্বাচিত হোন তিনি। মধ্যবিত্ত পরিবার থেকে আসেন ইমরান। যেহেতু গানকে ভালোবাসেন। তাই গানকে ঘিরেই নিজের আয়ের পথ খুঁজে নেন ইমরান।

চ্যানেল আই সেরা কণ্ঠ ২০০৮ আসরের প্রথম রানার আপ ছিলেন ইমরান। একই বছর ‘ভালোবাসার লাল গোলাপ’ সিনেমায় সাবিনা ইয়াসমিনের সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দেন ইমরান। এরপর আরফিন রুমির হাত ধরে প্রথম একক অ্যালবাম রিলিজ করেন ২০১১ সালে।অ্যালবামের নাম ‘স্বপ্নলোক’।

অল্প সময়ে সমসাময়িক অনেকের চেয়ে এগিয়ে যান ইমরান। সঙ্গীতশিল্পী থেকে সঙ্গীত পরিচালক হিসেবেও পরিচিতি পান দ্রুত। ২০১৩ সালে নিজের সুর ও সঙ্গীতে প্রকাশ করেন অ্যালবাম ‘তুমি’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM