শাটল ট্রেনে ত্রুটি, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলমান ভর্তিচ্ছুদের বহনকারী শাটল ট্রেনের ব্রেক গিয়ার ভেঙে গেছে। সোমবার (২২ মে) সাড়ে ৯টার দিকে ক্যাম্পাসগামী ট্রেনটি ক্যান্টনমেন্ট স্টেশনে পৌঁছানোর পর এই ঘটনা ঘটে।

- Advertisement -

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার বলেন, শাটল ট্রেন ক্যান্টনমেন্ট এলাকায় লাইনচ্যুত হয়েছে। যার কারণে পরের ট্রেনটিও আসতে পারছে না। এ অবস্থায় বিশ্ববিদ্যালয়ের ১০টি বাস, দ্রুতযান সার্ভিস ও বিআরটিসি বাস ক্যান্টনমেন্ট এলাকা থেকে শিক্ষার্থীদের ক্যাম্পাসে পৌঁছাতে সহযোগিতা করবে। এক্ষেত্রে তাদের পৌঁছানোর ওপর নির্ভর করে পরীক্ষা কিছু সময় পেছাতেও পারে।

- Advertisement -google news follower

বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও ডি ইউনিটের ভর্তি পরীক্ষার কো-অর্ডিনেটর অধ্যাপক সিরাজ উদৌল্ল্যা বলেন, শাটল ট্রেনে সমস্যা হওয়ায় আমরা ভর্তি পরীক্ষার সময় ১৫ মিনিট বাড়িয়েছি।

এদিকে হঠাৎ এমন ঘটনার মুখোমুখি হয়ে দূরদূরান্ত থেকে আসা ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বেশ ভোগান্তিতে পড়েন। উপায়ান্তর না দেখে বেশিরভাগ পরীক্ষার্থীকে বাস-ট্রাকে চেপে গাদাগাদি করে বিশ্ববিদ্যালয়ের দিকে যেতে দেখা যায়।

- Advertisement -islamibank

এর আগে গত ১৬ মে শাটল ট্রেনের শিডিউলের বিপর্যয় ঘটায় ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৫ মিনিট পর শুরু হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM