চসিকের খাল খনন প্রকল্পে ক্ষতিগ্রস্থ ৪৩ জন পেল ক্ষতিপূরণ

নগরের জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) বাস্তবায়নাধীন খাল খনন প্রকল্পে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের ক্ষতিপূরণ দিয়েছে জেলা প্রশাসন।

- Advertisement -

শনিবার (২০ মে) ক্ষতিগ্রস্থ ৪৩ জনকে মোট ১৭ কোটি টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

- Advertisement -google news follower

এসময় জেলা প্রশাসক বলেন, প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে কোনো ভূমি মালিক যদি ক্ষতিগ্রস্থ হন তাহলে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে সরাসরি এলএ শাখায় আবেদন করবেন। এতে যাচাই বাছাই করে দ্রুততম সময়ে ক্ষতিপূরণ পাবেন।

কোনো দালাল বা মধ্যস্বত্বভোগীর নিকট না গিয়ে সরাসরি এলএ শাখায় আবেদন করে নিজের ক্ষতিপূরণের টাকা নিজে উত্তোলন করুন। জেলা প্রশাসনে কোনো মধ্যস্বত্বভোগীর স্থান নেই।
চেক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. আবু রায়হান দোলন, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এহসান মুরাদ প্রমুখ।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, বহদ্দারহাট বাড়ইপাড়া হতে কর্ণফুলী নদী পর্যন্ত সংযোগ খাল খনন প্রকল্প ও চট্টগ্রাম সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের সড়ক নেটওয়ার্ক উন্নয়ন এবং বাস টার্মিনাল নির্মাণ প্রকল্প বাস্তবায়নে ভূমি অধিগ্রহণ করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM