কুমিল্লায় আ.লীগ নেতাকে ছুরিকঘাতে হত্যা

কুমিল্লায় এনামুল হক (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার জুমার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়।

- Advertisement -

এনামুল আলেখাচর গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সনজুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার জুমার নামাজ থেকে এনামুল বের হলে একই এলাকার কাজী জহিরুল ইসলামের নেতৃত্ব তার ভাই কাজী আমানুল ইসলাম ও সাইদ মিলে এনামুলকে মাটিতে ফেলে দিয়ে গলায় ছুরিকাঘাত করে।

পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিকাল ৩টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল জানান, আওয়ামী লীগ কর্মী এনামুলের সঙ্গে জামায়াত নেতা কাজী জহির গংদের রাজনৈতিক বিরোধের পাশাপাশি এনামুলের প্রতিষ্ঠিত আলেখাচর দক্ষিণপাড়া জমিরিয়া তালিমুল হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দখল নিয়ে বিরোধ চলে আসছিল।

এ মাদ্রাসার সেক্রেটারি ছিল এনামুল। কাজী জহির গং দীর্ঘ দিন ধরে এ মাদ্রাসা দখলের চেষ্টা করছিল। এছাড়া বৃহস্পতিবার কাজী জহিরের মাদক সেবন ও জুয়া খেলার একটা ভিডিও ভাইরাল হয়। এর জন্য এনামুলকে দায়ী করে। এতে কাজী জহির ও তার সহযোগীরা এনামুলের ওপর ক্ষুব্ধ হয়ে হামলা চালায়।

ক্যান্টনমেন্ট পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল্লাহ আল মামুন জানান, হত্যাকারীরা এলাকা ছেড়ে পালিয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM