মিরসরাইয়ে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

0

মিরসরাইয়ে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের নাম মো. ফারুক(৪৫)। তিনি মিরসরাই সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ গড়িয়াইশ এলাকার সাহাবুদ্দিন মেস্ত্রী বাড়ির আবুল হাশেমের ছেলে।

শুক্রবার (১৯ মে) ভোরে উপজেলার মিঠাছড়া প্রিয়া ব্রিক ফিল্ড এর পূর্বপাশে পরিত্যক্ত খালি জায়গা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও স্থানীয়দের বক্তব্যে জানা যায়, ফারুক পেশায় একজন অটোরিকশা চালক। বৃহস্পতিবার ভোর ৬ টায় ফারুক গৃহপালিত ৪ টি গরু নিয়ে বাড়ির একটু দূরে মাঠে যান।

ফারুকের দুই পরিবার হওয়ার তারা উভয়ে ধারণা করছিলেন ফারুক অপর পরিবারে আছেন। কিন্ত রাত ১২টার পর খবর আসে ফারুক মাঠে মৃত অবস্থায় পড়ে আছে। পরবর্তীতে মিরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের মা জরিদা খাতুন জানান, বৃহস্পতিবার তার ছেলে গরু নিয়ে মাঠে যায়। তার সাথে কারো কোন শত্রুতা নেই। মাঠে যাওয়ার পর সকাল ৯টার দিকে ঝড় বৃষ্টি হয়। এসময় বিকট শব্দে বজ্রপাত হয়। বজ্রপাতের পর গরু গুলি বাড়ি ফিরে এলেও ফারুক ফিরে আসে নাই।

আমরা ধারনা করছিলাম ফারুক তার দ্বিতীয় পরিবারের কাছে আছে। রাতে জানতে পারি ফারুকের মৃতদেহ মাঠে পড়ে আছে। আমরা বুঝতেছিনা সে কিভাবে মারা গেল। তার কানে ও মুখে রক্তের দাগ আছে।

স্থানীয় ইউপি সদস্য শামছুল আলম জানান, বজ্রপাতে মারা গেলে শরীর ঝলসে যাওয়ার কথা। মত্যুর কারণ পোস্টমর্টেম এর পরে জানা যাবে।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরন করেছি। বিভিন্ন জন, বিভিন্ন ধারণা করছেন। তবে পোস্টমর্টেম রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারবো।

জেএন/পিআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM