কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া,সঙ্গী মেয়ে

প্রতিবছর আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে কেউ থাকুক না থাকুক, বলিউডের একজন পরিচিত মুখ থাকবেই থাকবে। মেয়ের জন্মের পর সেই এখন মায়ের সঙ্গী।

- Advertisement -

মায়ের সঙ্গে কান ফেস্টিভাল রয়েছে মেয়ে। গতকাল রাতেই মুম্বাই বিমানবন্দরে মায়ের হাত ধরে আড়ষ্ট মেজাজে দেখা যায় অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র কন্যাকে।

- Advertisement -google news follower

বলিউডের সর্বপ্রথম কান চলচ্চিত্র উৎসবে অভিষেক করেন ঐশ্বরিয়া। প্রতিবছরই তিনি আমন্ত্রণ পান উৎসবে। আর মেয়েকে নিয়ে চলে যান ফ্রান্সে। তবে উদ্বোধনের দিন দেখা গেল না তাকে। ইতিমধ্যে পৌঁছে গেছেন তারা কান উৎসবে। মা-মেয়ের যুগলকে কানে উষ্ণ অভ্যর্থনা জানাল কর্তৃপক্ষ।

একটি ভিডিওতে দেখা গেছে, প্রাক্তন বিশ্বসুন্দরীকে একটি ফুলের স্তবক দিয়ে বরণ করা হচ্ছে। অভিনেত্রীর পরনে ছিল, ফয়েল প্রিন্টসহ একটি কালো ট্রেঞ্চ। পোশাকটি মাইকেল সিনকো দুবাইয়ের থেকে আনা হয়েছে। অভিনেত্রী আজ রাতে রেড কার্পেটে উপস্থিত হবেন বলে আশা করা হচ্ছে।

- Advertisement -islamibank

ঐশ্বরিয়া রাই বচ্চন, বছরের পর বছর ধরে কান ফিল্ম ফেস্টিভালে নিয়মিত উপস্থিত হচ্ছেন। ২০১৪ সালে কান ফিল্ম ফেস্টিভালে, তিনি রবার্তো ক্যাভালির একটি সোনার মারমেইড গাউনে ভূষিত হয়েছিলেন। এবার দেখার পালা এ বছর তিনি কী সাজে ধরা দেন।

এদিকে কানে এ বছর অভিষেক করেছেন একাধিক বলিউড তারকা। যাদের মধ্যে আছেন সারা আলি খান, এশা গুপ্তা, বিজয় ভার্মা, মানুষী চিল্লার, আনুশকা শর্মা, ম্রুনাল ঠাকুর। এ ছাড়াও রয়েছেন বিঘ্নেশ শিবান, তামান্না ভাটিয়া, ঊর্বশী রাউতেলা। ইতিমধ্যে সারা, মানুষী, ঊর্বশীর রেড কার্পেটের লুক ভাইরাল হয়েছে।

এদিকে কানে অভিষেক করলেন বিগবস খ্যাত জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। তিনি কান অভিষেক সম্পর্কে তার উত্তেজনা ভাগ করে নিয়ে বলেছেন, ‘আমি খুব কৃতজ্ঞ এবং কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটার জন্য সত্যিই উন্মুখ।

মনে হচ্ছে আমি এই আন্তর্জাতিক প্ল্যাটফর্মে আমার সংস্কৃতি এবং শিকড়ের প্রতিনিধিত্ব করতে যাচ্ছি। আমি অত্যন্ত উত্তেজিত এবং আশা করি আমি সবাইকে গর্বিত করব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM