বিয়ের আসরে বিষপানে বরের মৃত্যু, লাইফ সাপোর্টে কনে

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোর শহরে কানাদিয়া এলাকার আর্য সমাজ মন্দিরে বিয়ের আয়োজন করা হয়েছিল এক যুগলের।

- Advertisement -

কিন্তু বিয়ের আসরেই ঝগড়া বাঁধে ২১ বছরের বর ও ২০ বছরের কনের মাঝে। ঝগড়া ও কথা কাটাকাটির জেরে বিষপান করেন বর। তা শুনে সঙ্গে সঙ্গে বিষপান করেন কনেও।

- Advertisement -google news follower

হাসপাতালে নেওয়া বরের মৃত্যু হয়। অন্যদিকে গুরুতর অসুস্থ কনেকে হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে। স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, স্থানীয় একজন পুলিশ কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা বলেন, বিষপানের জেরে অসুস্থ হয়ে পড়া বরকে হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে নববধূ হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি এখন লাইফসাপোর্টে। কার্যত নিজের জীবন বাঁচাতে লড়াই করছেন।

- Advertisement -islamibank

সহকারী উপপরিদর্শক (এএসআই) রমজান খান নামের ওই কর্মকর্তা বলেন, কনে যখন জানতে পারেন যে, বর বিষপান করেছেন, সঙ্গে সঙ্গে তিনিও তা পান করেন। ডাক্তাররা বরকে মৃত ঘোষণা করেন, অন্যদিকে লাইফসাপোর্ট সিস্টেমে রাখা ওই নববধূর অবস্থা খুবই গুরুতর।

তিনি আরও বলেন, বরের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেছেন- ওই তরুণী গত কয়েক দিন ধরে ওই ছেলেকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিল।

তবে ওই ছেলে তার ক্যারিয়ারের কারণে বিয়ের জন্য আরও দুই বছর সময় চেয়েছিল। কিন্তু মেয়েটি তা না মেনে বরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। সূত্র: এনডিটিভি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM