তারেক-জোবাইদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২১ মে

সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়েরকৃত অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২১ মে দিন ধার্য করেছেন আদালত।

- Advertisement -

মঙ্গলবার (১৬ মে) এ মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। সাক্ষ্যগ্রহণের প্রথম দিনে কোনো সাক্ষী আদালতে না আসায় দুদক সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালত আগামী ২১ মে সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করেন।

- Advertisement -google news follower

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বিষয়টি জানিয়েছেন।

এর আগে, গত ১৩ এপ্রিল একই আদালত তাদের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন। একই সঙ্গে এ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আজ দিন ধার্য করেন। এ মামলায় তাদেরকে পলাতক দেখানো হয়েছে।

- Advertisement -islamibank

২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর ঘোষিত আয়ের বাইরে ৪ কোটি ৮১ লাখ ৫৩ হাজার ৫৬১ টাকার মালিক হওয়া ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে রাজধানীর কাফরুল থানায় তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলা দায়েরের পরই তার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে পৃথক রিট করেন তারা। ঐ রিটের প্রাথমিক শুনানি নিয়ে রুল জারি করেন হাইকোর্ট। এখন ঐসব জারিকৃত রুল নিষ্পত্তির উদ্যোগ নিল দুদক।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM