মেসিকেই চাই বার্সা প্রেসিডেন্ট

ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে লিওনেল মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে আল-হিলাল। পিএসজি ছেড়ে আগামী মৌসুম থেকেই সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাবটির হয়ে খেলবেন তিনি।

- Advertisement -

ইতোমধ্যে এ খবর ফাঁস করে বিশ্ব ফুটবল অঙ্গনে সাড়া ফেলে দিয়েছে বার্তা সংস্থা এএফপি। তবু আশা ছাড়ছে না বার্সেলোনা। যেকোনোভাবে মেসিকে ফেরাতে চায় তারা। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাদ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

- Advertisement -google news follower

বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা বলেন, এরই মধ্যে আমি মেসির সঙ্গে কথা বলেছি। আমরা সম্পর্ক পুনরুদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছি। সেটা ভালোভাবেই এগোচ্ছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম টিভি৩কে তিনি বলেন, শুনেছি আল-হিলাল মেসিকে কেনার চেষ্টা করছে। তবে বার্সা সবসময় বার্সা। যে কারো সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এ ক্লাব।

- Advertisement -islamibank

জোয়ান লাপোর্তা বলেন, আরব লিগ ভালো করছে। ফুটবলে বড়সড় বিনিয়োগ করছে তারা। কিন্তু বার্সা নিজ কক্ষপথেই আছে। আমরা যেকোনোভাবে মেসিকে চাই।

বিবিসিকে তিনি বলেন, বার্সেলোনা মেসির ‘বাড়ি’। চলতি গ্রীষ্মেই তার সঙ্গে পুনরায় চুক্তি করার চেষ্টা করছি আমরা। ইতিহাস আমাদের পক্ষে। উভয়ের অনুভূতি শক্ত। গোটা বিশ্বে আমাদের ৪০০ মিলিয়ন সমর্থক রয়েছে।

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। বার্সা সভাপতি বলেন, সে পিএসজির খেলোয়াড়। চলতি মৌসুম শেষ হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। এরপর আমরা বিষয়টি নিয়ে শান্তভাবে কথা বলতে পারব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM