ফারুকের আসনে নৌকার বৈঠার দায়িত্ব নিতে চান সিদ্দিক

চিত্রনায়ক ও সাংসদ বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূণ্য হয়ে যাওয়া ঢাকা ১৭ আসনের সংসদীয় এলাকার নৌকার বৈঠার দায়িত্ব নিতে চান ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

- Advertisement -

ফারুকের নির্বাচনী আসনে সংসদ সদস্য (এমপি) হওয়ার জন্য গত বছর থেকে প্রচারণা করছেন এ অভিনেতা। সংসদ নির্বাচন ঘনিয়ে আসায় এ বছরও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি। গুলশান-বনানী এলাকায় প্রচারণার অংশ হিসেবে সমর্থন চাওয়ার পোস্টার রয়েছে তার।

- Advertisement -google news follower

এদিকে সোমবার চিত্রনায়ক ফারুকের মৃত্যুর খবর জানার পর সিদ্দিক একটি সংবাদমাধ্যমকে বলেন, ফারুক ভাই আমার শ্রদ্ধেয় বড় ভাই। শুরু থেকে তিনি অসুস্থ থাকার কারণে এ এলাকায় তার স্বপ্নগুলো প্রতিফলিত করতে পারেননি তিনি। তার সেসব স্বপ্নগুলো বাস্তবায়ন করার জন্য আরেকজন শিল্পী হিসেবে আমি দায়িত্ব নিতে চাই।

ছোটপর্দার এ অভিনেতার দাবি, গত নির্বাচনে ক্যান্টনমেন্টসহ বিভিন্ন এলাকায় নায়ক ফারুকের সমর্থনে ভোট চেয়েছেন তিনি। বলেন, ঢাকা ১৭ আসনটি ভিআইপি-সিআইপিদের। আমি এ এলাকার নৌকার বৈঠার দায়িত্ব নিতে চাই। আমি ফারুক ভাইয়ের সঙ্গে আলাপ করে তার কথাগুলো ধারণ করেছি।

- Advertisement -islamibank

তিনি বলেন, আমি এই আসন থেকে নমিনেশন পেলে ফারুক ভাইয়ের মিশন ও ভিশনগুলো দেখিয়ে দিতে চাই সবাইকে। শিল্পীর জায়গায় যদি শিল্পীর অবস্থান হয় তাহলে অবশ্যই ভালো হবে।

এর আগে গত সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন অভিনেতা সিদ্দিক। কিন্তু মনোনয়ন পাননি তিনি।

তবে হাল ছেড়ে না দিয়ে এবার ফের নির্বাচনে অংশ নিতে চাচ্ছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ অভিনেতা।

এর আগে গতকাল সোমবার (১৫ মে) সকালে সিঙ্গাপুরের একটি হাসপাতালে মারা গেছেন ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM