সিজেকেএস হ্যান্ডবলে শিরোপা দৌড়ে এগিয়ে মোহামেডান ব্লুজ

সিজেকেএস-প্রিমিয়ার হ্যান্ডবল লিগের সুপার ফোরের গুরুত্বপূর্ণ খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ ২৯-২৭ গোলে চট্টগ্রাম কাস্টমস্ এসসিকে পরাজিত করেছে। এই জয়ের ফলে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে গেল তারা।

- Advertisement -

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চলমান এই লিগে শুক্রবার (৯ নভেম্বর) দুটি খেলা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজের পক্ষে সংগ্রাম ১১টি ও রাজু ৬টি গোল করেন। চট্টগ্রাম কাস্টমস্ এসসির পক্ষে আসিফ ১২টি ও আফ্রিদি ৪টি গোল করেন।

- Advertisement -google news follower

এর আগে দিনের ১ম খেলায় ব্রাদার্স ইউনিয়ন ১৫-৪ গোলের বড় ব্যবধানে চট্টগ্রাম আবাহনী লি: জুনিয়রকে পরাজিত করে। ব্রাদার্স ইউনিয়নের পক্ষে গোলাম তাহের ও আমজাদ ৪টি করে গোল করেন।

শনিবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটায় চট্টগ্রাম আবাহনী লি: জুনিয়র বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ এবং বিকেল সাড়ে তিনটায় ব্রাদার্স ইউনিয়ন বনাম চট্টগ্রাম কাস্টমস এসসি পরস্পরের মোকাবেলা করবে।

- Advertisement -islamibank

খেলা শেষে বিকাল সাড়ে চারটায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান নগরের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

জয়নিউজ/পার্থ প্রতীম নন্দী/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM