সিএমপি’র নিয়ন্ত্রণ কক্ষ চালু ৭ হাজার অফিসার ফোর্স প্রস্তুত

ঘূর্ণিঝড় “মোখা’ মোকাবেলায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের(সিএমপি) দামপাড়াস্থ সদরদপ্তরে নিয়ন্ত্রণ কক্ষ চালু করা হয়েছে। নিয়ন্ত্রণ কক্ষের যোগাযোগ নম্বর- ০১৬৭৬১২৩৪৫৬, ০১৩২০০৫৭৯৮৮, ৬৩০৩৫২, ৬৩০৩৭৫, ৬৩৯০২২।

- Advertisement -

আজ (১৩ মে ) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়ের নির্দেশে এই নিয়ন্ত্রণ কক্ষ চালু করা হয়।

- Advertisement -google news follower

ঘূর্ণিঝড় পূর্ববর্তী, ঘূর্ণিঝড় কালীন এবং পরবর্তীতে যেকোনো ধরনের সেবা গ্রহণের উদ্দেশ্যে বা তথ্য জানার জন্য এই নিয়ন্ত্রণ কক্ষে নগরবাসীকে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এডিসি (ক্রাইম) মোঃ জাহাঙ্গীরের নেতৃত্বে ২৪ ঘন্টা নিয়ন্ত্রণ কক্ষ ঘূর্ণিঝড় সংক্রান্ত নগরবাসীর ফোন রিসিভ করবে এবং সেই অনুযায়ী তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করবে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটকে দুর্যোগ মোকাবেলার জন্য সতর্ক থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এ প্রসঙ্গে সিএমপি কমিশনার বলেন “মোখা” সংক্রান্ত দুর্যোগকালীন যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৭০০০ অফিসার ফোর্স প্রস্তুত আছে।

ইতোমধ্যে পতেঙ্গা সি বিচ, পারকি বিচ, মেরিন ড্রাইভ রোডসহ বিভিন্ন দুর্যোগপ্রবণ এলাকায় মাইকিং করা এবং বিশেষ টিম মোতায়েন করা হয়েছে। এবং একইসাথে নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM