প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সোমবার

আগামী সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফরের ওপর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

- Advertisement -

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়, সোমবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

এর আগে দুই সপ্তাহের তিন দেশে সরকারি সফরে শেষে ৯ মে দেশে ফেরেন প্রধানমন্ত্রী। তিন দেশ সফরের প্রথম ধাপে গত ২৫ এপ্রিল জাপানের প্রধানমন্ত্রীর আমন্ত্রণে দেশটিতে যান। সেখানে জাপান সম্রাট নারুহিতো ও প্রধানমন্ত্রী ফুমিও কিশিদার সঙ্গে বৈঠক করেন। এ সফরে জাপানের সঙ্গে বিভিন্ন বিষয়ে ৮টি চুক্তি ও সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

জাপানে চার দিনের সফর শেষে ২৯ এপ্রিল বাংলাদেশ-বিশ্বব্যাংক অংশীদারত্বের ৫০ বছরপূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে পৌঁছান তিনি। পরে তিনি যুক্তরাষ্ট্র থেকে ৪ মে যুক্তরাজ্য ও অন্যান্য কমনওয়েলথ অঞ্চলের রাজা ও রানি হিসেবে তৃতীয় চার্লস ও তার স্ত্রী ক্যামিলার অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যান।

- Advertisement -islamibank

যুক্তরাজ্যে অবস্থানকালে শেখ হাসিনা ৬ মে ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রাজা তৃতীয় চার্লস ও রানির অভিষেক অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরে আসেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM